বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ‘‘মুজিব নগর সরকারের ধারাবাহিকিতায় বর্তমান সরকারের সফলতা” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সরকার প্রাকৃতিক সম্পদের হিসাব প্রণয়নের উদ্যোগ নিয়েছে : পরিবেশমন্ত্রী পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ ২২ এপ্রিল থেকে শুরু হচ্ছে ন্যাশনাল এডাপটেশন প্লান (ন্যাপ) এক্সপো ২০২৪, উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে সর্বোচ্চ ভোট পেয়েছেন মুন্সী কামরুজ্জামান কাজল বাণিজ্য জগতে বিশেষ অবদানের জন্য এশিয়া প্যাসিফিক এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৪ পেলেন হোটেল রয়্যাল প্যালেসের কর্তা আশরাফুল সেখ পিরোজপুর ২ নেছারাবাদের পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি কমপ্লেক্সে নবনির্বাচিত এমপি মহিউদ্দিন মহারাজের প্রথম আগমন পিরোজপুর-২ আসনে নতুন এমপির প্রথম বাজেট ৫০ কোটি টাকা ঘোষনা র‍্যাব-৮ বরিশাল কর্তৃক অভিযানে নেছারাবাদ থেকে একজন ধর্ষণ মামলার আসামী গ্রেফতার নাসিরনগর ঈদেন দিনে মারামারি মামলার তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ

দুর্নীতির অভিযোগে কানুনগো বরখাস্ত

রিপোর্টারের নাম / ২৫৩ বার
আপডেট সময় :: সোমবার, ৩ জুন, ২০১৯, ৭:৫৩ অপরাহ্ন

দুর্নীতির অভিযোগে ঢাকার লালবাগ রাজস্ব সার্কেলের কানুনগো এইচ এম মেজবাহ উদ্দিনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

সোমবার ভূমি মন্ত্রণালয় থেকে মেজবাহ উদ্দিনকে বরখাস্ত করে আদেশ জারি করা হয়। ভূমি মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত ২৯ মে সকালে ভূমি সচিব মো. মাক্ছুদুর রহমান পাটোয়ারী আকস্মিকভাবে ঢাকার লালবাগ রাজস্ব সার্কেল ভূমি অফিস পরিদর্শন করেন। পরিদর্শনকালে ওই অফিসের কানুনগো এইচএম মেজবাহ উদ্দিনের ব্যক্তিগত মোবাইল ফোনে জনৈক ‘মেটাডোর আরিফ’ নামে সেভ করা মোবাইল ফোনের সঙ্গে প্রায় ২ মিনিটের কিছু বেশি সময়ের সন্দেহজনক কথোপকথনে অবৈধ লেনদেন-সংক্রান্ত প্রাথমিক তথ্যাদি পাওয়া যায়। তাৎক্ষণিক ভাবে ‘মেটাডোর আরিফ’ নামে ব্যক্তির ফোন নম্বরে কানুনগোর মোবাইল থেকে ফের ফোন করে যাচাই করে অবৈধ লেনদেনের বিষয়টি সম্পর্কে নিশ্চিত হওয়া যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!